কাঁধে চোট। কতদিনের জন্য মাঠের বাইরে চলে গেলেন কিনওয়াকি? জানতে ক্লিক করুন… - Mohun Bagan

Breaking

Ad

Ad

Post Top Ad

Tuesday 12 December 2017

কাঁধে চোট। কতদিনের জন্য মাঠের বাইরে চলে গেলেন কিনওয়াকি? জানতে ক্লিক করুন…

মোহনবাগান : চার্চিলের বিরুদ্ধে ম্যাচে কাঁধে চোট পেয়ে মাঠের বাইরে চলে গেলেন ইয়ুটা কিনওয়াকি। অন্তত এক থেকে দেড় মাসের জন্য মাঠের বাইরে তিনি। চোট বেশ গুরুতর।

এদিন ম্যাচের শুরুতেই কাঁধে চোট পান তিনি। সাত মিনিটের মাথায় তাঁকে তুলে শিলটন ডি সিলভাকে নামানো হয়। এরপর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ রাতেই অস্ত্রোপচার করতে হবে কিনওয়াকির। কাঁধের হার সরে গেছে। শহরের এক বেসরকারী হাসপাতালে অস্ত্রোপচার হবে তাঁর।মোহনবাগান অর্থসচিব দেবাশিস দত্ত এবিষয়ে বলেছেন, “কিনওয়াকির মাঠে ফিরতে প্রায় এক মাস সময় লাগবে। তবে আমরা এখনই ওঁর পরিবর্ত আনছি না। আমাদের বিশ্বাস কিনওয়াকি আবার ঠিক হয়ে মাঠে নামতে পারবেন।”চোটের জন্য এই বিদেশি এমনিতেও আই লিগের প্রথম ম্যাচ খেলতে পারেন নি। কোনমতে সুস্থ হয়ে ডার্বি খেলেছিলেন। ডার্বিতে তাঁর খেলা প্রশংসিতও হোয়। কিন্তু আজ আবার চোট পেয়ে মাঠের বাইরে চলে গেলেন ইয়ুটা।শুধু একা কিনওয়াকি নন। বারাসাতের মাঠের কল্যাণে পুরো মোহনবাগান শিবিরে কার্যত মিনি হাসপাতালে পরিণত হয়েছে। সনির হাঁটুতে আর অরিজিতের গোড়ালিতে চোট লেগেছে। আজ অল্প চোট পান ক্রোমাও।মোহনবাগান কোচ সঞ্জয় সেন এই বিষয়ে বলেন, “৫ গোলে জিতেও আমি খুব উদ্বিগ্ন, কারণ আমার ফুটবলাররা চোট পেয়েছে অনেকে। যাঁরা যাঁরা চোট পেয়েছেন তাঁদের প্রত্যেককে ডাক্তার দেখানো হবে। বারাসাতে খেলা আছে যখন খেলতেই হবে।”
অন্যদিকে ম্যাচসেরা হয়ে ডিকা খুব খুশি। বলছেন,”ডার্বিতে আমি গোল পাইনি। তবে আজ দুটো গোল করতে পেরে আমি খুব খুশি।”এদিকে চার্চিল কোচ নিকোলাস শেভচেঙ্কো আবার ম্যাচ শেষে সাংবাদিক সন্মেলনে এসে জানান ৫ গোল খেয়ে তিনি বিধ্বস্ত, তাই কিছু বলতে পারবেন না!

No comments:

Post a Comment