শঙ্করলাল চক্রবর্তী কিন্তু ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচেই হারের মুখ দেখলেন.. - Mohun Bagan

Breaking

Ad

Ad

Post Top Ad

Thursday 11 January 2018

শঙ্করলাল চক্রবর্তী কিন্তু ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচেই হারের মুখ দেখলেন..

আগামী ২১ জানুয়ারি ফিরতি ডার্বি। হাতে এখনও দুই সপ্তাহ সময় রয়েছে। এই ১৪ দিনের মধ্যে ট্রান্সফার উইন্ডোকে কাজে লাগিয়ে ক্রোমা, ডিপান্ডা ডিকা, ইউটা কিনওয়াকিদের নিয়ে সিদ্ধান্ত নিতে চান হেড কোচ শঙ্করলাল চক্রবর্তী। সেক্ষেত্রে হয়তো কয়েকদিনের মধ্যেই কর্তাদের সঙ্গে বসবেন মোহন কোচ। তিনি বলেন,”ডার্বির আগে অনেকটা সময় পাব। এই সময়ের মধ্যে বিদেশিদের চোটের তালিকা নিয়ে আলোচনা হবে।”
ঘরের মাঠে সঞ্জয় সেনের হারের মুখ দেখতে লেগেছিল ৩৩টি ম্যাচ। তবে শঙ্করলাল চক্রবর্তী কিন্তু ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচেই হারের মুখ দেখলেন। আর এই বিশ্রী হারের পরেই বিদেশি ফুটবলার বদলের ইঙ্গিত পাওয়া গেল।
তবে শোনা যাচ্ছে মোহনবাগান নাকি এই দুই ফুটবলারের পরিবর্ত হিসাবে ডাফি ও র‍্যান্টি মার্টিন্সের সঙ্গে যোগাযোগ করেছে। যদিও ডাফি স্কটিশ ক্লাবের হয়ে চুক্তিবদ্ধ হওয়ায় তাঁকে পাওয়ার বিষয়ে রয়েছে বড়সড় প্রশ্নচিহ্ন।
অন্যদিকে মঙ্গলবারের হারের পরে খেতাবি লড়াই থেকে অনেকটাই দূরে চলে গেল মোহনবাগান। মিনার্ভা পঞ্জাব এফসির বিরুদ্ধে ২-১ গোলে হারলেও দল যে বাজে খেলেছে সেটা মানছেন না শঙ্কর। তবে ক্রোমার পেনাল্টি মিস যে ম্যাচের টার্নিং পয়েন্ট সেটা মেনে নিলেন শঙ্কর।

No comments:

Post a Comment