বিশ্বকাপ প্রায় অনিশ্চিত মহম্মদ সালাহর | - Mohun Bagan

Breaking

Ad

Ad

Post Top Ad

Sunday 27 May 2018

বিশ্বকাপ প্রায় অনিশ্চিত মহম্মদ সালাহর |

সর্বহারা মুসাফির। মুখে কোনও কথা নেই। চোখের জলে  যেন ক্রমশ ঝাপসা হচ্ছে রাশিয়ার ঠিকানা। স্বপ্ন মুছে যাওয়ার পর কিয়েভের টানেলের দিকে হেঁটে যাচ্ছেন মোহামেদ সালহা। নায়ক হওয়ার দিনে তিনি যেন সর্বহারা। সালহার আকাশে পূর্ণিমা রাত এক লহমায় বদলে গেল অমাবস্যায়।
সের্জিও রামোসের সঙ্গে বল দখলের লড়াইয়ে কাঁধে চোট পেয়ে মাঠ ছাড়েন সালাহ। তখনই প্রশ্নটা দানা বেঁধেছিল,বিশ্বকাপে কি খেলতে পারবেন মোহামেদ সালহা? লিভারপুল কোচ য়ুর্গেন ক্লপ বলেন," এটা মারাত্মক চোট। গলার হাড় কিংবা কাঁধের হাড় সরে গিয়েছে। দেখে ভালো মনে হয় নি।" তবে কাঁধের হাড় সরে গেলে সাধারভাবে পুরোপুরি সুস্থ হতে ১২ থেকে ১৬ সপ্তাহ সময় লাগে। সেটা হলে আর সালাহর বিশ্বকাপ খেলা হবে না।

এদিকে মিশর ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে, সালাহর বাঁ কাঁধের লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। সালাহর কাঁধে এক্স-রে করা হয়েছে এবং পরবর্তী পরীক্ষা-নিরীক্ষার ভিত্তিতে মিশরের জাতীয় দলের চিকিৎসক আল-ওলা তাঁর বিশ্বকাপে খেলা নিয়ে আশাবাদী। তিনি জানিয়েছেন, ৪ জুন বিশ্বকাপের চূড়ান্ত দলে থাকবেন সালাহ। আশা করা হচ্ছে, দুই সপ্তাহের চিকিৎসায় সেরে উঠবেন সালাহ। আপাতত লিভারপুলেই রিহ্যাবে থাকবেন তিনি। তারপর ইতালিতে যোগ দেবে মিশর দলের সঙ্গে।


দ্রুত সুস্থ হয়ে উঠুন সালহা, ম্যাচ শেষে রামোসের সৌজন্য টুইট। টুইটারে রামোস লিখেছেন, "কখনও কখনও ফুটবল আপনাকে ভাল দিক এবং খারাপ দিক দেখায়। সর্বোপরি, আমরা সহকর্মী।"



Source by - www.zeenews.india.com

No comments:

Post a Comment