ডিকা পরের মরসুমে কোথায়? মোহনবাগানেই থাকছেন নাকি অন্য কোনও ক্লাবে দেখা যাবে তাঁকে? - Mohun Bagan

Breaking

Ad

Ad

Post Top Ad

Friday 30 March 2018

ডিকা পরের মরসুমে কোথায়? মোহনবাগানেই থাকছেন নাকি অন্য কোনও ক্লাবে দেখা যাবে তাঁকে?

আই লিগের সর্বোচ্চ গোলদাতা ডিপান্ডা ডিকা পরের মরসুমে কোথায়? মোহনবাগানেই থাকছেন নাকি অন্য কোনও ক্লাবে দেখা যাবে তাঁকে? ইতিমধ্যে ময়দানের দুই প্রধানেই খেলে ফেলেছেন ডিকা। কলকাতা লিগে খেলেছেন মহামেডানে হয়ে তো আই লিগে মোহনবাগানে। আগামী মরসুমে কী তবে আরেক প্রধান ইস্টবেঙ্গলে খেলতে দেখা যাবে ডিকাকে?
পরবর্তী পদক্ষেপ কী হচ্ছে ডিকার? এই বিষয়ে এই তারকা বিদেশি বলছেন, “আমি এখনও ঠিক করিনি আগামী মরসুমে আই লিগে খেলব না আইএসএলে। তবে আমি যেখানেই খেলিনা কেন, ফুটবলকে উপভোগ করব।”
দিন কয়েক আগে মোহনবাগানের ছয় সদস্যের যে কমিটি আগামী মরসুমের দল গঠনের জন্য বসেছিল, শোনা যাচ্ছে তাতে বিদেশিদের যে তালিকা তাতে ১ নম্বরে ডিকার নামই আছে।তাহলে কি তিনি সবুজ-মেরুনেই থাকছেন? ডিকা বলছেন, “আমি মোহনবাগানে থাকছি কিনা বলতে পারব না, তবে মোহনবাগানে আমি বেশ খুশি। এবার এজেন্ট সব কিছু ঠিক করবে। আপাতত আমার ফোকাস মোহনবাগানের হয়ে সুপার কাপ খেলাতে থাকবে।”
আগামী ১ এপ্রিল চার্চিলের বিরুদ্ধে সুপার কাপের প্রথম ম্যাচ মোহনবাগানের। সুপার কাপে নিজের লক্ষ্য নিয়ে ডিকা জানালেন, “শুধু চার্চিলকে হারানো নয়। আমি সুপার কাপ জিততে চাই। আর তার জন্য নিজের সেরাটা দেব। আর আই লিগ বনাম আইএসএলের ক্লাবগুলোর যা প্রতিযোগীতা তাতে মনে হয় আমি খেলাটা উপভোগ করব।”
সুপার কাপের পর বাড়ি যাবেন ডিকা। তাঁর স্ত্রী সন্তানসম্ভবা। জুলাইতে হয়তো তাঁর সন্তান ভূমিষ্ঠ হবে। সুপার কাপেও সর্বোচ্চ গোলদাতা হয়ে সেই সন্তানকে তা উৎসর্গ করতে চান ডিপান্ডা 


Source By :- www.bangla.xtratime.in

No comments:

Post a Comment