গৃহীত হচ্ছে না সৃঞ্জয় বসু, দেবাশিস দত্তের পদত্যাগপত্র, জানিয়ে দিলেন বাগান সচিব - Mohun Bagan

Breaking

Ad

Ad

Post Top Ad

Wednesday 21 March 2018

গৃহীত হচ্ছে না সৃঞ্জয় বসু, দেবাশিস দত্তের পদত্যাগপত্র, জানিয়ে দিলেন বাগান সচিব


কলকাতাঃ পদত্যাগপত্র গৃহীত হল না মোহনবাগানের সহ সচিব সৃঞ্জয় বসু ও অর্থ সচিব দেবাশিস দত্তের। মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে একথা জানিয়ে দিলেন মোহনবাগান সচিব অঞ্জন মিত্র। তিনি এদিন রেজুলেশন বাই সার্কুলেশনের মাধ্যমে কার্যকরী কমিটির সদস্যদের নিয়ে তড়িঘড়ি এক সভা ডাকেন। সেই সভায় ঠিক হয় এই দুই কর্তার পদত্যাগপত্র গৃহীত হচ্ছে না। কিন্তু অতীতে দেখা গেছে, কার্যকরী কমিটির সভা ডেকে কমিটির সদস্যের পদত্যাগ নিয়ে আলোচনা হত। কিন্তু এক্ষেত্রে হল না কেন? অঞ্জন মিত্র বলেন, “কার্যকরী কমিটির সভা ডেকে সিদ্ধান্ত নিলে সময় লাগত। তাই এই পদ্ধতিতে সিদ্ধান্ত নিতে হল।”
সোমবারই কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবে সাংবাদিক সম্মেলন করে অঞ্জন মিত্রের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ এনে পদত্যাগ করেন সৃঞ্জয় বসু, দেবাশিস দত্ত। তার পরিপ্রেক্ষিতে এদিন ক্লাবে আসেন অঞ্জন মিত্র। সত্যজিৎ চ্যাটার্জি, স্বপন ব্যানার্জীর মত কার্যকরী কমিটির সদস্যদের সঙ্গে সভা করেন। সভা থেকে দেবাশিস দত্তকে ফোনও করেন অঞ্জন মিত্র।
কিন্তু কি এমন হল যে ক্লাবের চার ডিসিশন মেকারের মধ্যে একটু একটু করে চিড় ধরল? সচিব অঞ্জন মিত্র বলেন, অভাবের সংসারে মাঝে মাঝে চিড় ধরেই থাকে। সচিব কথা শেষ হতে না হতেই তার হয়ে ব্যাটন ধরেন ফুটবল সচিব সত্যজিৎ চ্যাটার্জি। তিনি বলেন, “মোহনবাগানের গণ্ডগোল নতুন কিছু নয়। আগেও ছিল। এখনও আছে। কোচের সঙ্গে কর্তারও গন্ডগোল হয়েছে। কিন্তু ফুটবলারদের ওপর কখনও প্রভাব পড়েনি।”
এখন দেখার অঞ্জন মিত্র বনাম সৃঞ্জয় বসু, দেবাশিস দত্তের যে গন্ডগোল শুরু হয়েছে তা কোথায় গিয়ে থামে? তবে দেবাশিস, সৃঞ্জয়কে যে ক্লাবে প্রয়োজন তা স্বীকার করে নিলেন উপস্থিত সদস্যরা।

SwagItLoud Football Lionel Messi 10 Printed T shirt For Men


source by : - www.bangla.xtratime.in

No comments:

Post a Comment